শিরোনাম:
সাকিবের পরিবারে করোনার হানা | প্রথমকণ্ঠ

সাকিবের পরিবারে করোনার হানা | প্রথমকণ্ঠ

প্রথমকণ্ঠ : মহামারী করোনা ভাইরাস হানা দিয়েছে এবার সাকিব আল হাসানের পরিবারে। আক্রান্ত হয়েছেন সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা। রোববার তার পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

জানা যায়, শনিবার জ্বর অনুভূত হলে সতর্কতা হিসেবে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাসরুর রেজা। করোনা পজিটিভ জানতে পেরেই তিনি হোম কোয়ারেন্টাইনে চলে যান, শক্তিশালী কোনো উপসর্গ না থাকায় আপাতত বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সাকিবের মামাতো ভাই সোহান বলেন, ‘মামা তো ব্যাংকে চাকরি করেন। উনার আগেই ব্যাংকের ৬-৭ জন কর্মকর্তা আক্রান্ত হয়েছিলেন। এতদিন মামা আক্রান্ত হননি। এখন উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করে ফলাফলে জানা যায় তারও করোনা হয়েছে। আজকে মামার পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছি। মামীরও নমুনা টেস্ট করিয়েছি, কাল বা পরশু ফলাফল হাতে পাব।’

প্রসঙ্গত, সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল কৃষি ব্যংক মাগুরা প্রধান শাখার একজন কর্মকর্তা। করোনা সংক্রমণের মাঝেও নিয়মিত পেশাগত দায়িত্ব পালন করছিলেন। সেখান থেকেই তিনি সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার ক্রিকেটার সাকিব আল হাসানের বাবাসহ মোট ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মাগুরায় মোট ৩০৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছে ১৬০ জন, হোম আইসোলেশনে আছেন ১২০ জন, হাসপাতালে ভর্তি ৮ জন, উন্নত চিকিৎসার জন্য অনত্র গেছেন ১২ জন, মারা গেছেন ৭ জন।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc