সিনহা হত্যাকাণ্ড : র‍্যাবের হাতে আরও তিনজন গ্রেফতার

সিনহা হত্যাকাণ্ড : র‍্যাবের হাতে আরও তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, প্রথমকণ্ঠ :

কক্সবাজারে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা রাশেদ খানকে গুলি করে হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার(১১ আগস্ট) দুপুরে টেকনাফের মারিশ বুনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকালে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

তারা হলেন- নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মো. আয়াছ। তারা সিনহা রাশেদ হত্যায় পুলিশের করা মামলার সাক্ষী ছিলেন।

গ্রেফতারের পরপরই তিনজনকে আদালতে উপস্থাপন করা হয়েছে এবং দশ দিনের রিমান্ড আবেদন করেছে র‌্যাব।

আশিক বিল্লাহ বলেন, ‘আজ দুপুরের টেকনাফের মারিশ বুনিয়া এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সিনহা রাশেদ হত্যার ঘটনা পুলিশের মামলার সাক্ষী ছিলেন। তাদেরকে কক্সবাজার আদালতে তোলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দশ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।’

গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা রাশেদ খান।

এ ঘটনায় সিনহা রাশেদের বোনের দায়ের করা মামলায় টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ নয় পুলিশকে আসামি করা হয়েছে। ইতিমধ্যে ওসি প্রদীপসহ সাতজন আদালতে আত্মসমর্পণ করার পর তাদের কারাগারে পাঠিয়েছে আদালত। এর মধ্যে তিনজনকে সাত দিনের রিমান্ডে পেয়েছে র‌্যাব। এছাড়া বাকি চার পুলিশকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হয়েছে।

প্রথমকণ্ঠ /এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc