শিরোনাম:
ড্রামের লেভেল পরিবর্তন করে বেশি দামে অ্যাডমিক্সার বিক্রির অভিযোগ ওমিক্রন ঠেকাতে ডাবল মাস্ক পরার পরামর্শ বিশেষজ্ঞদের নাগরপুরে কম্বল বিতরণ করলেন রিসোর্স টিচার(ইংরেজি বিভাগ) ডা.এম.এ.মান্নান নাগরপুরে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে শীত কম্বল বিতরণ টাংগাইলে দৈনিক সংগ্রাম উপজেলা সংবাদদাতাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত সখীপুরে সাংবাদিক মামুনকে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সংবর্ধনা সখীপুরে উদ্বেগজনক ভাবে বেড়েই চলেছে মোটরসাইকেল দিয়ে ছিনতাই টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘ‌র্ষে আগুন, চালকসহ দগ্ধ ২ ৩৩ জনের মরদেহ সম্পূর্ণ পুড়ে গেছে :: নিহতের সংখ্যা বেড়ে ৪০ দেশকে মুক্ত করতে হবে : মির্জা ফখরুল ইসলাম আলমগীর
টাঙ্গাই‌লে চুরি করা গরুর ট্রাক উ‌ল্টে খা‌দে; মৃত ৫ গরু উদ্ধার

টাঙ্গাই‌লে চুরি করা গরুর ট্রাক উ‌ল্টে খা‌দে; মৃত ৫ গরু উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে চুরি করা গরুর ট্রাক উ‌ল্টে খা‌দে প‌ড়ে পাঁচ‌টি গরুর মৃত্যু হয়েছে। চার‌টি গরু জী‌বিত উদ্ধার করা হ‌য়ে‌ছে।

বুধবার (১২ আগষ্ট) সকা‌লে ভূঞাপুর-টাঙ্গাইল সড়‌কের উপ‌জেলার নারা‌ন্দিয়া ইউ‌নিয়‌নের যদুরপাড়া এলাকায় এই ঘটনা ঘ‌টে।

সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর ফায়ার সা‌র্ভিসের স্টেশনের লিডার মো. মুরাদ বলেন, বুধবার ভো‌রে এক‌টি গরুর ট্রাক অজ্ঞাত স্থান থেকে ঢাকায় যা‌চ্ছিল। ট্রাক‌টি ত্রিফল (তাবু) দি‌য়ে ঢাকা ছিল। প‌রে ট্রাক‌টি ভূঞাপুর-টাঙ্গাইল সড়‌কের কা‌লিহাতী উপ‌জেলার যদুরপাড়া এলাকায় এ‌সে উ‌ল্টে খা‌দে প‌ড়ে যায়।

এ‌ সময় ট্রা‌কে থাকা পাঁচ‌টি গরু মারা যায়। এছাড়া চার‌টি গরু জীবিত উদ্ধার করা হয়েছে। ত‌বে ট্রা‌কের নম্বর দেখা যায়‌নি। ধারনা করা হ‌চ্ছে গরুগু‌লো চু‌রি করা হয়েছিল। ঘটনার পরপরই ট্রা‌কের চালক ও হেলপার পা‌লি‌য়ে গে‌ছে।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc