সাবরিনা-আরিফের জামিন নামঞ্জুর | প্রথমকণ্ঠ

সাবরিনা-আরিফের জামিন নামঞ্জুর | প্রথমকণ্ঠ

Spread the love

প্রথমকণ্ঠ : করোনাভাইরাস পরীক্ষায় জালিয়াতি করার অভিযোগে জেকেজি হেলথ কেয়ারের সিইও আরিফুল হক চৌধুরী ও চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীসহ আট জনের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ আগস্ট)  ঢাকা ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরাফুজ্জামান আনছারীর  আদালতে সব আসামির পক্ষে তাদের  আইনজীবীরা  জামিনের আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর আদালতের  পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবুসহ আরও কয়েকজন জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করেন।

এর আগে সকাল ১১টার দিকে আট আসামিকে  আদালতে হাজির করা হয়। এরপর শুনানি শুরু হয় ১১টা ৫ মিনিটে, শেষ হয় ১১ টা ৫০ মিনিটে। পরে আসামিদের আবার কারাগারে নিয়ে যাওয়া হয়।

মামলার অপর আসামিরা হলেন—আবু সাঈদ চৌধুরী, হিমু, তানজিলা, বিপুল, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) মামলাটি অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু আসামি পক্ষের আইনজীবীরা অভিযোগ গঠন শুনানি পেছানোর আবেদন করেন। আবেদন মঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির জন্য ২০ আগস্ট দিন ধার্য করেন আদালত।

গত ৫ আগস্ট ঢাকা মহানগর হাকিম আদালতে দুপুরের সাবরিনা ও আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিটটি দাখিল করেন ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী। চার্জশিটে সাবরিনা ও আরিফকে মূল হোতা বলে উল্লেখ করা হয়েছে। বাকিরা প্রতারণা ও জালিয়াতি করতে তাদের সহযোগিতা করেছে।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc