সখীপুরের বেতুয়ায় বৃদ্ধকে মারধর, অভিযোগ তুলে নিতে হুমকি

সখীপুরের বেতুয়ায় বৃদ্ধকে মারধর, অভিযোগ তুলে নিতে হুমকি

নিজস্ব প্রতিনিধি: সখীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু কালাম (৬০) নামের এক বৃদ্ধ মেকানিককে মারধর করা হয়েছে। উপজেলার বেতুয়া এলাকার বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ক্লাবের সদস্যরা এ মারপিটের ঘটনা ঘটায়।

এ ঘটনায় থানায় অভিযোগ করলে ওই মেকানিককে গালমন্দ করে অভিযোগ তুলে নেয়ার হুমকি দিয়েছে অভিযুক্তরা। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেতুয়া বাজারের আবু কালামের অটোভ্যানের মেকানিকাল দোকান থেকে কিছু যন্ত্রাংশ নিতে আসে সবুজ (১৮) নামের ছেলে।

দোকানদার না দিলে তাকে শার্টের কলার ধরে বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি শাহআলম ও পারভেজ ক্লাব কার্যালয়ে নিয়ে যায়। পরে সেখানে ঘরের সাটার নামিয়ে তাকে কিল-ঘুষি দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি চা স্টলে নিয়ে যায়। কিছুক্ষণ পর সেখানে গিয়েও ক্লাবের সদস্যরা তাকে মারধর করে। এ ঘটনায় আবুল কালাম বাদী হয়ে বুধবার রাতে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ক্লাবের সভাপতি শাহআলমসহ ৪ জনের নামে থানায় একটি অভিযোগ করেন।

আবু কালাম বলেন, আমার কোন ছেলে সন্তান নাই। অভাবের কারণে মেকারি করে খাই। ক্লাবের পোলাপানে আমাকে কয়েক দফায় মারধর করে, গালিগালাজ করেছে। অভিযোগ তুলে নিতে হুমকি দিচ্ছে। ওদের ভয়ে দোকান খুলতে সাহস পাই না। স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। বিষয়টি মীমাংসা করার আলাপ চলছে।

সখীপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এ এইচ এম লুৎফুল কবির বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc