শিরোনাম:
বাসায় ঢুকে বাবাসহ ইউএনওকে হাতুড়িপেটা

বাসায় ঢুকে বাবাসহ ইউএনওকে হাতুড়িপেটা

নিজস্ব প্রতিবেদক প্রথমকণ্ঠ : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর উপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। গুরুতর অবস্থায় তাদেরকে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঘোড়াঘাট ইউএনও ও তার বাবার উপর সন্ত্রাসীর হামলার খবর পেয়ে জেলা প্রশাসক মাহমুদুল আলম ও জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন ঘোড়াঘাট ইউএনও এর বাসভবন পরিদর্শন করতে ঘটনাস্থলে রয়েছেন।

জানা গেছে, গেলো রাত ৩ টার দিকে ইউএনও এর সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙ্গে তার বাসভবনে প্রবেশ করে এ হামলা চালায় দুর্বৃত্তরা। উভয়ের শরীর ও মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

ইউএনওর বাবা ওমর আলী প্রতিদিন সকালে হাঁটাহাঁটি করেন। কিন্তু আজ সকালে তিনি বাড়ি থেকে হাঁটার জন্য বের না হওয়ায় তার সঙ্গীরা খোঁজ নিতে বাড়িতে যায়। পরে বাড়িতে ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ইউএনও ও তার বাবাকে আহতাবস্থায় দেখে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনার সময় প্রহরীকে একটি ঘরে বেঁধে রাখা হয়েছিল।

এখন পর্যন্ত বাড়ির কোন কিছু খোয়া গেছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে।

প্রথমকণ্ঠ /এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc