টাঙ্গাইলে বিএনপির প্রার্থীর ওপর হামলার অভিযোগ

টাঙ্গাইলে বিএনপির প্রার্থীর ওপর হামলার অভিযোগ

Spread the love

এস এম জাকির হোসেন : টাঙ্গাইলের ধনবাড়ীতে পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী এস এম এ ছোবহান অভিযোগ করেছেন ‘নৌকার স্লোগান’ দিয়ে তাদের ওপর হামলা চালায়।

এস এম এ ছোবহান দাবি করেন, এই হামলায় তিনিসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন বিএনপির প্রার্থী এস এম এ ছোবহান। লিখিত বক্তব্যে এস এম এ ছোবহান বলেন, পৌর নির্বাচনের কমিটি গঠনের জন্য রোববার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউট প্রাঙ্গণে যাই। এর কিছুক্ষণ পরে ৪০ থেকে ৫০ জন লোক নৌকার স্লোগান দিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে আমাকেসহ নেতাকর্মীদের আহত করেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ধনবাড়ী থানা ও নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান এস এম এ ছোবহান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, সাদেকুল আলম খোকা, খন্দকার আনিসুর রহমান, টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, যুগ্ম-সম্পাদক খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, ও ধনবাড়ী পৌরসভার সাবেক মেয়র হাবিবুল্লাহ ফকির প্রমুখ।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি ধনবাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র খন্দকার মঞ্জরুল ওরফে তপন। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী কিসলু ও ধনবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান বকুল।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc