সখীপুরে পৌরসভা নির্বাচনে বাবাকে ছাড় দিলেন ছেলে | জাগো সখীপুর

সখীপুরে পৌরসভা নির্বাচনে বাবাকে ছাড় দিলেন ছেলে | জাগো সখীপুর

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : সখীপুর পৌরসভা নির্বাচনে বাবা বিল্লাল সিকদারকে ছাড় দিয়েছেন তাঁর ছেলে শামীম সিকদার। রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থিতা প্রত্যাহার করে এ ছাড় দেন শামীম।

এর ফলে ওই ওয়ার্ডে চারজনের স্থলে এখন তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। সোমবার প্রতীক বরাদ্দ দেওয়া হবে। চলতি মাসের ৩০ জানুয়ারি তৃতীয় দফায় সখীপুরসহ সারা দেশের ৬৪টি পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

স্থানীয় বাসিন্দা ও সংশ্লিষ্ট সূত্র জানায়, হয় বাবা, না হয় ছেলে। এর মধ্যে একজন কাউন্সিলর পদে নির্বাচন করবেনই। এমন চিন্তা থেকেই বাবা-ছেলে উভয় ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৩ জানুয়ারি দুজনেরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চিত্রা শিকারী।

মনোনয়ন প্রত্যাহার করে নেওয়া শামীম সিকদার বলেন, ‘মূলত বাবাকে সাপোর্ট দিতেই আমি মনোনয়ন জমা দিয়েছিলাম। কোনো কারণে বাবার মনোনয়ন বাতিল হলে সে ক্ষেত্রে আমি নিজেই প্রতিদ্বন্দ্বিতা করতাম।’

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আতাউল হক বলেন, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী শামীম সিকদার তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এখন তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সখীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিনজন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৩০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জাগো সখীপুর / এস এম জাকির হোসেন

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc