সৈয়দপুরের মেয়র করোনায় মারা গেছেন

সৈয়দপুরের মেয়র করোনায় মারা গেছেন

Spread the love

নিজস্ব প্রতিনিধি: সৈয়দপুর পৌরসভার চারবারের নির্বাচিত মেয়র ও আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনের মেয়র প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৬টার দিকে বাংলাদেশ স্পেশেলাইজট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।মৃত্যুকালে তিনি স্ত্রী ও একমাত্র ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ডায়াবেটিক ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ১৫ দিন আগে হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে তৃতীয় দফায় করোনা পজিটিভ রিপোর্ট আসে।জীবিত অবস্থায় তিনি অত্যন্ত জনপ্রিয় মেয়র ছিলেন। শিক্ষাসহ এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করেছেন তিনি। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন তিনি।

এদিকে প্রার্থীর মৃত্যুতে পৌরসভা নির্বাচন স্থগিত করা হয়েছে। খুব শিগগিরই নতুন করে পৌরসভার তফসিল ঘোষণা করা হবে বলে জানান সহকারী রিটার্নিং ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম।জনপ্রিয় এ মেয়রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc