আগুনে পুড়ে যাওয়া অসহায় রোগিদের বন্ধু পল্লব অসি

আগুনে পুড়ে যাওয়া অসহায় রোগিদের বন্ধু পল্লব অসি

এস এম জাকির হোসেন : পল্লব অসি গান প্রিয় মানুষ। তার নিজের প্রতিষ্ঠান “পল্লব আর্ট সাইন” এর ব্যানার হতে গান রিলিজ করে আসছেন। তিনি বিভিন্ন শিল্পীদের দিয়ে কখনো গান করাচ্ছেন আবার তিনি নিজেও কখনো গান করছেন। এভাবেই চলছে তার সংগীত জীবন, পল্লব অসির প্রযোজনা ও পরিচালনায় এ পর্যন্ত পল্লব আর্ট সাইনের ব্যানারে ৩৫ টি গান ইতিমধ্যে রিলিজ হয়েছে, ৭ টি নতুন গান মুক্তির মিছিলে, তার করা প্রতিটি গানেই পাওয়া যায় মা, মাটি ও দেশ এর গন্ধ।

গানের পাশাপাশি পল্লব অসি দীর্ঘদিন ধরে নানাবিধ উন্নয়নমুলক কর্মকান্ডের সাথে নিভিরভাবে সম্পৃক্ত রয়েছেন। দেশের নানা প্রান্তে ছুটে যান অসহায় ও দুস্থ্য মানুষগুলোর পাশে। কষ্টে থাকা কিছু কিছু অসহায় মানুষগুলোর একমাত্র ভরসা পল্লব অসি।

ঢাকা মেডিক্যাল কলেজ হসপিটালের বার্ন ইউনিটের পুড়ে যাওয়া রোগিদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছেন পল্লব অসি। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ-বিদেশে বেশ আলোচিত কয়েকটি ঘটনায় প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। আমির হামজা, মারিয়া, টুম্পা, সাদিয়া সহ অসংখ্য শরীর জ্বলসে যাওয়া বার্ন রোগিকে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে এনে সর্বোচ্চ চিকিৎসা সেবার মাধ্যমে সুস্থ্য করে তুলেছেন।

নিজের উপার্জিত অর্থের সিংহভাগ খরচ করেন সমাজের অবহেলিত, রোগাক্রান্ত, পুড়ে যাওয়া দুস্থ অসহায় রোগীদের উন্নত চিকিৎসা খাতে।গত ৩ বছর ধরে এ পর্যন্ত প্রায় ৪০০ অসহায় রোগিদের সুস্থ করে তুলে নিজ নিজ বাড়িতে পৌছে দিতে সক্ষম হয় আবরার পল্লব।

এবার করোনার এই দুর্যোগ তান্ডবে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ বার্ন ইউনিট এবং তার আশে পাশে সহ সাইবার সিকিউরিটির পরিবার সহ ৬৫০ টি ডেটল সাবান ও প্রায় ৩৫০ পরিবারের হতে তুলে হ্যান্ড সেনিটাইজার।

পল্লব অসি জানান, সবাই কে বিনীত ভাবে অনুরোধ করে বলছি, আপনাদের চারিপাশে রাস্তাতে পড়ে থাকা অসহায় কোন রোগি নজরে পড়লে আমাকে জানান সঠিক তথ্য দিয়ে, আমি তার চিকিৎসার ব্যায়ভার গ্রহন করবো। আপনাদের সুবিধা অসুবিধায় সরাসরি (০১৪০০-২৪৫২৬৭) আমাকে ফোন করে জানান, আমি প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবো, কারন মানুষ তো মানুষের জন্য।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc