সখীপুরে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

সখীপুরে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

এম জাকির হোসেন:

টাঙ্গাইলের সখীপুরেও যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ পালিত হয়েছে।

 

আজ১৫ আগস্ট রোববার সকাল থেকে এ উপলক্ষে উপজেলা প্রশাসন, পৌরসভা, উপজেলা পরিষদ, থানা, মুক্তিযোদ্ধা কমান্ড, আওয়ামী লীগ, বিভিন্ন সামাজিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সখীপুরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান,বেসরকারি ভবন,বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়।

 

সকালে তালতলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু মুর‌্যালে পুষ্পমাল্য অর্পণ করে ৭৫’ এর ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ শাহাদাত বরণকারী তার পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব শওকত সিকদার, সাবেক এমপি অনুপম শাহজাহান জয়, ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, ইউএনও চিত্রা শিকারী, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা, ওসি একে সাইদুল হক ভূইয়াসহ, উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ-সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc