টাঙ্গাইলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টাঙ্গাইলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

টাঙ্গাইল প্রতিনিধি: 

টাঙ্গাইল জেলা বিএনপি সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করে সকাল ১০ টার সময় শহরের সিলমি কমিউনিটি সেন্টারে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের মিছিল আসা শুরু করলে পুলিশ বাঁধা প্রদান করে পুলিশী বাঁধাকে উপেক্ষা করে নেতা কর্মিরা সামনের দিকে এগুতে থাকে এক পর্যায়ে পুলিশ ব্যারিকেড থেকে সরে যায়। জেলা যুবদল ও ছাত্রদলের মিছিল ছিলো চোখে পড়ার মত। হাজার হাজার লোক এসে হাউজে জায়গায় না পেয়ে বাহিরে অবস্থান করেন।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল হক ছাদু, প্রধান আলোক হিসাবে বক্তব্য রাখেন সহ সভাপতি ছাদেকুল আলম খোকা, বক্তব্য রাখেন মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আনিছুর রহমান আনিছ, জেলাযুবদলের আহবায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, যুগ্ম সম্পাদক ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রাশেদুল আলম রাশেদ, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক একে এম মনিরুল হক মনির, মহিলা দলের সভাপতি নিলুফা ইয়াসমিন খান, ছাত্রদলের আহবায়ক দুর্জয় হোড় শুভ প্রমুখ।

সভাটি পরিচালনা করেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবুল কাশেম।

 

সভায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের নানা দিক আলোচনা করা হয় এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান নেতারা।

পরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রথমকণ্ঠ / এম জাকির হোসেন

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc