শিরোনাম:
ড্রামের লেভেল পরিবর্তন করে বেশি দামে অ্যাডমিক্সার বিক্রির অভিযোগ ওমিক্রন ঠেকাতে ডাবল মাস্ক পরার পরামর্শ বিশেষজ্ঞদের নাগরপুরে কম্বল বিতরণ করলেন রিসোর্স টিচার(ইংরেজি বিভাগ) ডা.এম.এ.মান্নান নাগরপুরে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে শীত কম্বল বিতরণ টাংগাইলে দৈনিক সংগ্রাম উপজেলা সংবাদদাতাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত সখীপুরে সাংবাদিক মামুনকে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সংবর্ধনা সখীপুরে উদ্বেগজনক ভাবে বেড়েই চলেছে মোটরসাইকেল দিয়ে ছিনতাই টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘ‌র্ষে আগুন, চালকসহ দগ্ধ ২ ৩৩ জনের মরদেহ সম্পূর্ণ পুড়ে গেছে :: নিহতের সংখ্যা বেড়ে ৪০ দেশকে মুক্ত করতে হবে : মির্জা ফখরুল ইসলাম আলমগীর
সখীপুরে ইসলামী ব্যাংক শাখার শুভ উদ্বোধন

সখীপুরে ইসলামী ব্যাংক শাখার শুভ উদ্বোধন

 

এম জাকির হোসেন:

টাঙ্গাইলের সখীপুরে উপজেলা গেইট লুৎফর প্লাজায় ৩৮২ তম ইসলামী ব্যাংক শাখার শুভ উদ্বোধন করা হয়। সখীপুর শাখার উদ্বোধন উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠান মঙ্গলবার সকাল ১০টায় ব্যাংকের শাখা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 

সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেভেলপমেন্ট উইং প্রধান ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জনাব মো: মাহবুব আলম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ম্যানেজিং ডাইরেক্টর ও সি ইও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জনাব মুহাম্মদ মুনিরুল মওলা।

 

এ সময় এফসিএস ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও কোম্পানি সেক্রেটারী ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জে কিউ এম হাবিবুল্লাহ, সখীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মো: আবু হানিফ আজাদসহ গ্রাহক, ব্যবসায়ী ও বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড হচ্ছে দেশের কল্যাণমুখী একটি বৃহৎ আর্থিক প্রতিষ্ঠান। সততা ও সেবার মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বিশে^র অন্যতম এক হাজার ব্যাংকে মধ্যে স্থান করে নিয়েছে। ইসলামী ব্যাংক দেশের অর্থনৈতিক উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করেছে। বক্তারা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য দলমত নির্বিশেষে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc